1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বায়ার্নের বিপক্ষে ড্র করেও সেমিতে ভিয়ারিয়াল

  • আপডেট টাইম : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ১৫৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: আলিয়াঞ্জ এরেনায় খেলতে গিয়ে রূপকথা লিখলো আরেকটি স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়াল। জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের সঙ্গে ১-১ গোলে ড্র করেও তারা উঠে গেলো সেমিতে। কারণ, প্রথম লেগের ম্যাচে নিজেদের মাঠে বায়ার্নকে ১-০ গোলে হারিয়েছিল ভিয়ারিয়াল। দুই লেগ মিলিয়ে তাদের পক্ষে গোল গড় দাঁড়ালো ২-১।

রবার্ট লেওয়ানডস্কির গোলেও বিদায় নিতে হলো বাভারিয়ানদের। ঘরের মাঠে আগের ১৩ ম্যাচের মধ্যে ১২টিতেই জয়ী ছিল বায়ার্ন মিউনিখ।

নিজেদের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচের ৫২তম মিনিটে স্বাগতিক বায়ার্নকে এগিয়ে দেন রবার্ট লেওয়ানডস্কি। বিশ্বসেরা এই ফুটবলারের গোলের পরও ছন্দ হারিয়ে ফেলে ছয়বারের চ্যাম্পিয়নরা। এটি ছিল এবারের চ্যাম্পিয়ন্স লিগে লেওয়ানডস্কির ১৩তম গোল।

সেমিফাইনালে যেতে হলে আরও এক গোল দরকার ছিল তাদের। উল্টো ম্যাচের ৮৮ মিনিটে ভিয়ারিয়ালের সামু চুকভেজের গোল হজম করে বসে বাভারিয়ানরা। ১-১ গোলে সমতায় ফিরে আসে স্প্যানিশ ক্লাবটি। এতেই বায়ার্নকে বিদায় করে উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের টিকিট কাটে আন্ডারডগ হিসেবে খেলতে নামা ভিয়ারিয়াল।

পুরো ম্যাচে ৬৮ শতাংশ বল দখলে রেখে ২৩টি শট নিয়েছে বায়ার্ন। অন্যদিকে মাত্র ৩২ শতাংশ বল দখলে রাখা ভিয়ারিয়াল শট নিয়েছে চারটি যার একটি গোলমুখে। ওই একটি শটেই বায়ার্নের বিদায় নিশ্চিত করে দেয় হলুদ সাবমেরিনরা।

সেমিফাইনালে তারা খেলবে বেনফিকা ও লিভারপুলের ম্যাচে জয়ী দলের বিপক্ষে। বেনফিকার বিপক্ষে এরই মধ্যে ৩-১ ব্যবধানে এগিয়ে রয়েছে লিভারপুল।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..